শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

তরুন নেতৃত্বের অপেক্ষায় বরিশাল -৫ আসনের জনগন

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ আসনের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে চান যুববন্ধু আরিফিন মোল্লা । সে লক্ষে ইতিমধ্যেই বরিশাল-৫ সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য যুববন্ধু আরিফিন মোল্লা ইতিমধ্যেই মনোনয়ন পত্র দাখিল করেছেন। যুববন্ধু আরিফিন মোল্লা ইতিমধ্যেই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে নিজ এলাকায় গত কয়েক বছর যাবত প্রচারণার চালাচ্ছেন, রাস্তার মোরে, হাটবাজারে সোভা পাচ্ছে তার শুভেচ্ছা ব্যানার ফেষ্টুন, করছেন নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা। বীর মুক্তি যোদ্বার সন্তান আরিফিন মোল্লা ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত । একাধারে সমাজ সেবক,দানবীর , অসহায় মানুষের বন্ধু এবংযুবকদের আইডল যুববন্ধু হিসেবে পরিচিত । তার কাছে সাহায্য সহযোগীতার জন্য এসে কেউ ফিরে গেছেন এমন ঘটনা বিরল। নিরহংকারী অত্যন্ত সাদা মনের আরিফিন মোল্লা ব্যক্তি উদ্যোগে সমাজ ও মানুষের জন্য অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে আরো ব্যাপকভাবে গঠনমূলক ও জনপ্রতিনিধিত্বমুলক কর্মকান্ডে সম্পৃক্ত হতে আগ্রহী প্রকাশ করেন।

এজন্য তিনি বরিশাল সদর- ৫আসনের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে জনগণের সেবক হতে চেয়ে সবার কাছে দোয়া,সমর্থন ও বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সমর্থন চেয়েছেন। আরিফিন মোল্লা বলেন ,আমার পরিবারের সবাই কোনো না কোনো ভাবে আওয়ামী রাজনীতির সাথে থেকে জনসেবায় যুক্ত। আমার পিতা একজন বীর মুক্তি যোদ্বা ছিলেন,আমরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শে বিশ্বাসী । সেই লক্ষ্যে আমি সবার দোয়া ও সমর্থন নিয়ে নিঃস্বার্থভাবে জনসেবায় আত্বনিয়োগ করতে চাই। তিনি বলেন বরিশাল সদর -৫ আসনের সংসদ সদস্য নির্বচাতি হতে পারলে বরিশাল সদর-৫ এলাকার মাটি থেকে যে কোনো মুল্যে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজী সহ সব ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নির্মুল করা হবে। তিনি এজন্যে বরিশালের সর্বস্তরের জনগনের কাছে কাজ করার সুযোগ চেয়েছেন। সাধারণ মানুষের পাশে থাকতে তাদের সুখ দুঃখের অংশিদার হতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশা করেন যুববন্ধু আরিফিন মোল্লা ।

নৌকার মাঝি হয়ে, নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন ঘটাতে চান তিনি। স্থানীয়দের ভাষ্য মতে বর্তমান এমপি জেবুন্নেসা আফরোজ এমপি হওয়ার পর সদর আসনে তেমন কোনো উন্নয়নতো দূরের কথা খোজ খবর ও নিতে তার সময় হতোনা। সর্বশেষ সংসদীয় বাজেটে পাশ হওয়া ৩৩১ কোটি টাকার কাজ না করতে পারায় সেই বাজেটের টাকা ফেরত চলে যায়। বরিশালের রাজনীতিতে তেমন প্রভাব ফেলতে পারেননি নগর আওয়ামী লীগের সদস্য জেবুন্নেসা আফরোজ। দলেও সেভাবে রাজনৈতিক কোনো সাংগঠনিক দক্ষতা দেখাতে পারেননি তিনি। সরকারি দলের এমপি হয়েও তিনি গত পাঁচ বছরে বরিশাল সদর আসনের সাধারন জনগনের জন্য তেমন কিছুই করতে পারেননি বলে জানা গেছে। এই সরকারের আমলে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ব্যাপক উন্নয়নের ছোঁয়া লাগলেও বঞ্চিতই রয়ে গেছে বরিশাল সদর ৫ আসনটি। এদিকে বরিশাল-৫ আসনের সাধারণ ভোটাররা মনে করেন রাজনীতির মাঠে দলকে বিজয়ী করতে হলে তরুণ নেতা হিসেবে যে সকল গুনাবলি থাকা দরকার তা আরিফিন মোল্লার রয়েছে। তাকে যদি নৌকার মনোনয়ন দেওয়া হয় তাহলে অবশ্যই উন্নয়নের ছোয়া আমাদের অবহেলিত সদর আসনে পরবে । বরিশাল সদর-৫ আসনে তরুণ ও যোগ্য একজন নেতৃত্বের খুবই প্রয়োজন তাই আমরা চাই আরিফিন মোল্লার মতো একজন তরুণ নেতা আমাদের সদর আসনের নেতৃত্ব দিক, প্রধানমন্ত্রীর কাছে আমাদের এইটুকুই দাবি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net